দারাজ মিস্ট্রি বক্স কিভাবে পাবেন?জেনে নিন কিছু সহজ ট্রিকস!


দারাজ মিষ্ট্রি বক্স কি?  মিষ্ট্রি বক্সে কি কি থাকে?  দারাজ মিষ্ট্রি বক্স কখন দেয়?  কিভাবে পাব?যারা দারাজ এ নতুন দারাজ সম্পর্কে তেমন ধারনা নেই তাদের মনে প্রশ্ন গুলো ঘুরপাক করতে থাকে।

  


আজকে আমরা জানবো দারাজ মিষ্ট্রি বক্স কি।  দারাজ মিষ্ট্রি  বক্সে কি থাকে।  দারাজ মিষ্ট্রি  বক্স কখন দেয়।  দারাজ মিষ্ট্রি  বক্স কিভাবে পাব।  এই সম্পর্কে।  



দারাজ মিষ্ট্রি বক্স অনেক ধরনের হয়ে থাকে।  যেমন দারাজ 12 টাকার মিষ্ট্রি বক্স।  দারাজ 14 টাকার  মিষ্ট্রি বক্স।  দারাজ 199 টাকার এসেনশিয়াল মিষ্ট্রি বক্স।  99 টাকার সারপ্রাইজ মিষ্ট্রি বক্স।  ইলেকট্রনিক্স মিষ্ট্রি  বক্স ইত্যাদি।



  দারাজ 14 টাকার মিষ্ট্রি বক্সে সাধারণত গ্লোবাল প্রডাক্ট থাকে।  এই গ্লোবাল  প্রডাক্ট গুলো কাস্টমারের ফেরত কৃত পণ্য।  এছাড়া এমন অনেক কাস্টমার আছে যারা ডেলিভারির সময় বেশি লাগার কারণে তাদেরকে না পণ্য রিসিভ করেনি সেই পণ্যগুলো দারাজ 14 টাকার  মিষ্ট্রি বক্স এ দিয়ে থাকে।  এছাড়া ফেরত দেওয়া দেশীয় পণ্য দারাজ  মিষ্ট্রি বক্স দিয়ে থাকে। 



এসেনশিয়াল বক্সে মূলত প্রসাধনী সামগ্রী থাকে যেমন টিস্যু পারফিউম লোশন ইত্যাদি।  সারপ্রাইজ বক্স ও এসেনশিয়াল বক্স নাম দুটি ভিন্ন হলেও এখানে মূলত সেম ক্যাটাগরির পণ্য দেওয়া হয়ে থাকে। 


 


দারাজ মিষ্ট্রি বক্স বিভিন্ন ক্যাম্পেইনে এ দিয়ে থাকে।  এছাড়াও বিশেষ গুরুত্বপূর্ণ দিনে দারাজ  মিষ্ট্রি বক্স দিয়ে থাকে।  যেমন বিজয় দিবস 16 ই ডিসেম্বর পহেলা বৈশাখ ইত্যাদি।  




এবার বলব কিভাবে দারাজের মিষ্ট্রি বক্স পাবেন:-




দারাজ মিষ্ট্রি বক্স সাধারণত 30 থেকে 50 সেকেন্ড স্টকে থাকে।  তাই মিষ্ট্রি বক্স লাইভ হওয়ার আগে কিছু গুরুত্বপূর্ণ কাজ করবেন।  




যেমন দারাজের ফেসবুক পেজ অবশ্যই ফলো দিয়ে রাখবেন।  

 মিষ্ট্রি বক্স কখন দেবে দারাজ তা তার ভেরিফাই ফেসবুক পেইজে জানিয়ে দেয় এবং পোস্টের সাথে মিষ্ট্রি বক্সের লিংক অ্যাড করে দেয়।  




দারাজ তার ফেসবুক পেজে মিষ্ট্রি বক্স লাইভ হওয়ার সময় জানিয়ে দিবে।   জানিয়ে দিলে আপনি যাতে মিষ্ট্রি বক্সের কথা ভুলে না যান,যাতে মিস না হয় সেজন্য মিষ্ট্রি বক্স লাইভ এ আসার 15 মিনিট আগে এলার্ম দিয়ে রাখবেন। 



আপনি আপনার দারাজ অ্যাপস এর ডাটা ক্লিয়ার করে নিবেন।  ডাটা ক্লিয়ার করে প্লে স্টোরে ঢুকে আপডেট করে নিবেন আপডেট করে পুনরায় দারাজ অ্যাপ লগইন করবেন।   আপনার ফোনের ব্যাক এ অন্য কোন অ্যাপস থাকলে সেগুলো ক্লিয়ার করে নিবেন। 




আপনার ডেলিভারি এড্রেস টি সঠিকভাবে পূরণ করে নিবেন এবং সেভ করে নিবেন।  ডেলিভারি এড্রেস ভুল হলে অনেক সমস্যা ফেস করতে হয়।  এবং আপনি আপনার অর্ডার দেওয়ার পর ডেলিভারি এড্রেস চেঞ্জ করতে পারবেন না ফলে আপনার মিষ্ট্রি বক্স টি ক্যানসেল করে দেওয়া ছাড়া আর উপায় থাকবে না।  তাই আপনার ডেলিভারি এড্রেসটি সঠিকভাবে পূরণ করবেন।  




এবার মিষ্টি বক্স লাইভ হওয়ার 2 থেকে 3 মিনিট আগে দারাজে প্রবেশ প্রবেশ করবেন।  এবং লাইভ হওয়ার ঠিক আগ মুহূর্তে মিষ্টি বক্সে ক্লিক করা শুরু করবেন।  অনেক ট্রাফিক থাকে যার কারণে প্রথম কিছুক্ষণ Error দেখাবে।  করতে থাকুন ক্লিক করতে থাকুন বাই অপশন পেয়ে যাবেন।  




আরেকটা গুরুত্বপূর্ণ কথা বলে নেই মিষ্ট্রির বক্স নেওয়ার জন্য আলাদা কোনো ট্রিক্স নেই।  অনেকেই বিভিন্ন ট্রিক্সের কথা বলে আসলে সেগুলো গল্প ছাড়া কিছুই নয়।  



মিষ্ট্রি বক্স পাওয়ার জন্য আপনার দ্রুতগতির ব্রডব্যান্ড কানেকশন এবং দ্রুতগতির ফিঙ্গারই  যথেষ্ট। 



মিষ্ট্রি বক্স অর্ডার দেওয়া হয়ে গেলে আপনাকে আরেকটি সমস্যায় ফেস করতে হবে সেটা হচ্ছে পেমেন্ট। 




পেমেন্ট করার জন্য দারাজ বিভিন্ন অপশন রেখেছে।   কিন্তু বাংলাদেশের অধিকাংশ মানুষ পেমেন্ট করার জন্য বিকাশ ব্যবহার করে থাকে ফলে মিষ্ট্রি বক্সের পেমেন্ট করার সময় বিকাশ সার্ভার ডাউন হয়ে যায়।  তাই আপনাকে অবশ্যই বিকাশের বিকল্প পেমেন্ট মাধ্যম বেছে নিতে হবে।


 


আপনি কার্ড দিয়ে পেমেন্ট করতে পারবেন।  কার্ড যদি না থাকে আপনি আরেকটি মাধ্যম ব্যবহার করতে পারেন।  সেটি হচ্ছে রকেট।  আপনি আপনার রকেট একাউন্ট দিয়ে খুব সহজেই পেমেন্ট করতে পারবেন। 




 মিষ্ট্রি বক্স সম্পর্কে আরো কিছু গুরুত্বপূর্ণ কথা জেনে নেয়া যাক,যেগুলো খুবই গুরুত্বপূর্ণ:-


 14 টাকার মিষ্ট্রি বক্সে আগে ডেলিভারি চার্জ ছিল না কিন্তু কিছুদিন যাবত ডেলিভারি চার্জ নিচ্ছে। 


 মিষ্ট্রি বক্স রিফান্ড দেওয়া যায় না,দারাজ মিষ্ট্রি বক্স রিফান্ড দেওয়ার কোন অপশন রাখে নাই।  


মিষ্ট্রি বক্স ডেলিভারি পেতে ঢাকার ভিতরে এক থেকে তিন এবং ঢাকার বাহিরে তিন থেকে সাত দিন লেগে থাকে।

Post a Comment

Previous Post Next Post