সেলুলয়েডের গল্প

সেলুলয়েডের গল্প | বিয়ে করছেন অর্জুন-মালাইকা

হুতুমপেঁচা বিনোদনঃ “কফি উইথ করন”- বলিউডের পরিচালক করন জোহরের আলোচিত এই শো তে এসে নিজের ভালবাসার কথা স্বীকার করলেন অর্জুন কাপুর। বলিউডের এখন সব থেকে চর্চিত প্রেমকাহিনী হচ্ছে মালাইকা অরোরা এবং অর্জুন কাপুরের প্রেম। এই প্রেমের কারণেই দীর্ঘ দিনের বিবাহিত জীবনের অবসান ঘটান মালাইকা অরোরা এবং আরবাজ খান।

অর্জুন আর মালাইকা মিলান থেকে  ঘুরে আসার পর করনের শো-তে অর্জুন স্বীকার করেন নিজের প্রেমের কথা, এবং করনের শো-তে অর্জুন কাপুরের বোন জাহ্নবী কাপুরের সামনেই নিজের বিয়ের কথা জানান অর্জুন।

করন জোহর তাঁর শো-তে অর্জুনকে সরাসরি প্রশ্ন করেন – নিজের ভালবাসার মানুষের সাথে পরিবারকে কবে পরিচয় করিয়ে দিবেন? উত্তরে অর্জুন কাপুর বলেনঃ “মাত্রই এই ঘটনা ঘটল, আগে আমি বিয়ের জন্য প্রস্তুত ছিলাম নাকিন্তু এখন আমি বিয়ের জন্য প্রস্তুত।”

১২ বছরের বড় মালাইকা অরোরার সাথে  অর্জুন কাপুরের বন্ধুত্ব মেনে নিতে পারেন নাই সালমানের পরিবার এমনকি বনি কাপুর নিজেও চান নাই মালাইকার সাথে তাঁর ছেলে কোন সম্পর্কে জড়ায়। কিন্তু আরবাজের সাথে মালাইকার বিবাহ বিচ্ছেদের পর অর্জুন এবং মালাইকাকে ডিনার ডেট এবং অনেক পার্টিতে একসাথে দেখা গিয়েছে।

এদিকে আরবাজ খানের সাথে জর্জিয়ার বিয়ের কথা ভারতীয় গণমাধ্যমে আসার পর মালাইকা আর অর্জুনকে নিয়ে প্রশ্ন করলে ৪৫ বছর বয়সী মালাইকা জানানঃ ব্যক্তিগত সম্পর্ক নিয়ে আমি কথা বলতে পছন্দ করি না তাঁর মানে ইয়ে নয় যে আমি ভয় পাই। আসলে আমি ব্যক্তিগত সম্পর্ককে ব্যক্তিগত রাখতেই পছন্দ করি আর বলতে পারি এখন আমি আমার নিজের জীবনকে অনেক উপভোগ করছি।

মালাইকার ৪৫ তম জন্মদিনে ইতালিতে অন্তরঙ্গ ছবির মাধ্যমে মালাইকা এবং অর্জুন তাদের প্রেমের সম্পর্কের কথা মিডিয়াতে প্রকাশ করেন।