সেলুলয়েডের গল্প

সেলুলয়েডের গল্প | একজন ক্যাসানোভাকেই ভালবেসেছিঃ জেসিয়া

হুতুমপেঁচা বিনোদনঃ জেসিয়া ইসলাম (মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৭)ও সালমান মুক্তাদির (ইউটিউবার) এর প্রেমের সম্পর্ক নিয়ে কথা বলতে হাজির হন রেডিও ক্যাপিটাল এফএম ৯৪.৮ এর অনুষ্ঠানে। অনুষ্ঠানে তারা দুজনেই তাদের প্রেমের অনেক অজানা তথ্য নিয়ে শ্রোতাদেরকে জানান।

জেসিয়ার সাথে প্রেমের আগে প্রায় দেড়’শ নারীর শয্যা সঙ্গিনী ছিলেন বলেই জানান সালমান মুক্তাদির। জেসিয়াও অকপটে স্বীকার করেন সালমানের আগে বহু পুরুষের সাথে তাঁর প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু সালমানের সাথে তাঁর সম্পর্ক সম্পুর্নই অন্যরকম বলে তিনি জানান। তিনি এটাও জানান যে তিনি সালমানের এই ক্যাসানোভা চরিত্র সম্পর্কে জড়ানোর আগের থেকেই জানতেন এবং এতে তিনি মটেও লজ্জিত নন।

জেসিয়া আরো বলেনঃ সালমানের সাথে মিশে আমি বুঝতে পেরেছি সে অনেক ভাল মনের মানুষ। সালমান ২০০ মেয়ের সাথে শুয়েছে তাতে আমার কিছু যায় আসে না , আমার মনেহয় দুইটা এডাল্ট মানুষ একসাথে ঘুমালে এখানে দোষের কিছু নাই, এখানে কেও কাওকে জোড় করছে না। সালমান অন্য ছেলেদের মত না, প্রথমদিকে আমিও তাঁর সাথে বারবার ব্রেকাপ করতাম তাঁর সাথে সম্পর্ক রাখা আমার জন্য কষ্টকর ছিল। আমরা দুজনই আর সম্পর্কটা চালিয়ে নিয়ে যেতে পারছিলাম না। সালমান অত্যন্ত ঘাড়-ত্যাড়া তাই আমার ওর উপরে অনেক রাগ ছিল। পরে আমরা দুজন মিলেই চিন্তা করি দুজনকেই পরিবর্তিত হতে হবে। কারণ আমরা দুজন দুজনকে ছেড়ে থাকতে পারি না।

সালমান মুক্তাদির জানানঃ সম্পর্কের আগেই আমি ওকে আমার অতীত সম্বন্ধে জানাই। এবং আমার থেকে বয়সে বড় অভিনেত্রীদের সাথেও আমার সম্পর্কের কথা আমি ওকে জানিয়েছি। তবে জেসিয়াকে আমার সবার থেকে অন্যরকম মনে হয়েছে তাই আমি ওর সাথেই থাকতে পছন্দ করি।