সেলুলয়েডের গল্প

সিজন ৮ পরিবর্তন অনেক | গেম অফ থর্ন

বিশ্বব্যাপী জনপ্রিয় টিভি সিরিজ গেম অফ থর্ন এর পরবর্তি সিজন ৮ এ থাকছে বেশ কিছু চমক। সিরিজের পরিবর্তন নিয়ে অভিনেতা জো ডিম্পেস যিনি সিরিয়ালে জেন্ড্রে এর চরিত্রে অভিনয় করছেন তিনি কিছু মজার তথ্য দিয়েছেন-

জেন্ড্রে ছিলেন রাজা রবার্ট ব্রা্থানিয়ানের বাস্টার্ড বা অবৈধ সন্তান। তাকে সিজন ৩ -এ জাহাজে করে চলে যেতে দেখানো হয়। সিজন ৭ -এ তাঁর একটি চিঠি ডেনেরিয়াস ট্রাইগেরিয়ান কে দিতে দেখা যায় যেখানে সে হোয়াইট ওয়াকার দের নিয়ে সতর্কবানী দেন। এছাড়া আর কোন সিজনে তাকে কোন গুরুত্বপুর্ন ভূমিকায় দেখা যায় নাই।

জেন্ড্রে ব্রাথানিয়ন

জানা যায় এইবারের সিজন ৮-এ জেন্ড্রের উপরেই থাকবে মূল আকর্ষন। জেন্ড্রে জেনে যায় তাঁর বাবা রাজা রবার্ট ব্রাথানিয়নের মৃত্যুর পিছনের কারণ এবং এখন সে প্রতিশোধ পরায়ণ হয়ে কি করবে সেটাই দেখানো হবে সিজন ৮ -এ।

এছাড়াও জন স্নো কে সিজন ৮ -এ মৃত দেখানো হবে বলে তিনি জানান। তিনি আরো বলেন- “এখনো অনেক চমক বাকি আছে, আমাদের কাছে কোন হাতে লেখা স্ক্রিপ্ট দেয়া হয় না অথবা আমরা জানতেও পারি না পরবর্তিতে কি পার্ট হবে, একটা বিশেষ এপ্পসের মাধ্যেমে আমাদের কাছে স্ক্রিপ্ট দেয়া হয় যেখানে তিন প্রস্তর বিশেষ সুরক্ষা ব্যবস্থা দেয়া আছে”।

এইবারের সিজন সব থেকে ভয়ঙ্কর হয়ে উঠবেন ডেনেরিয়াস ট্রাইগেরিয়ান। HBO চ্যানেলের এই সিরিজটি আগামী ২০১৯ সাল থেকে সম্প্রচারিত হবে।