সেলুলয়েডের গল্প

ক্লোজআপ কাছে আসার গল্প নিয়ে আবারো বিগ ফিশ

টানা তৃতীয় বারের মত ১৪ই ফেব্রুয়ারি ভ্যালেন্টাইন্স ডে-কে কেন্দ্র করে টিভি পর্দায় আসচ্ছে “বিগ ফিশ ইন্টারটেইনমেন্ট” থেকে নির্মিত নাটক ক্লোজআপ কাছে আসার গল্প।

প্রতিবারের মত এবারো দর্শকের পাঠানো গল্পে নির্মিত হচ্ছে তিনটি প্রেমের নাটক। এর মধ্যে একটি নির্মাণ করছেন বিগ ফিশ ইন্টারটেইনমেন্টের” ডিরেক্টর রুবায়েত মাহমুদ। নাটকটির নাম ‘তবুও ভালোবাসি’। এই নাটকে জুটি বেঁধেছেন এই প্রজন্মের জনপ্রিয় দুই তারকা সিয়াম আহমেদ ও সাফা কবির।

“বিগ ফিশ ইন্টারটেইনমেন্ট” বর্তমানে টিভি নাটক, করপোরেট অডিও ভিজুয়্যাল তৈরিতে অত্যন্ত জনপ্রিয়তা অর্জন করেছে। বিগ ফিশ ইন্টারটেইনমেন্টের যাত্রা শুরু হয় ২০১২ সালে তাদের প্রথম নাটক “মায়া কানন” এর মাধ্যমে। রুবায়েত মাহমুদ এর পরিচালনায় এই নাটকে ছিলেন- শারমিন জোহা, শশী এবং অন্যান্য।

মিডিয়া জগতের নতুনত্বের আবিষ্কারক হচ্ছে “বিগ ফিশ ইন্টারটেইনমেন্ট”। কমার্শিয়াল জগতে থেকেও বিগ ফিশ ইন্টারটেইনমেন্ট” মূলত একটি পরিবার।

ডিরেকটর- রুবায়েত মাহমুদ এবং প্রোডিউসার- সেতু মাহমুদ এর সাথে এই পরিবারে এসিস্টেন্ট ডিরেক্টর হিসাবে অন্যান্য সদস্যরা হচ্ছেন- মাজেল, অমিও সাহা মন্টি, শফিকুল শুভ, হৃদয় আহমেদ।

“বিগ ফিশ ইন্টারটেইনমেন্ট” এর টিভি পর্দায় উল্লেখ্যযোগ্য কাজগুলো হচ্ছে-

টিভি সিরিয়াল “ও এর গল্প”- সাল ২০১৩ তে, “সুপার গার্ল”-সাল ২০১৬ তে।

এবং তাদের জনপ্রিয় নাটকগুলোর মধ্যে রয়েছে-

“চিলি চকলেট”-সাল ২০১৩তে অভিনয়েঃ বিদ্যা সিনহা মীম, ইরেশ যাকের। “প্রায় রকস্টার”-সাল ২০১৪ তে, অভিনয়েঃ মোশাররফ করিম, প্রভা।

“সাম্রাজ্য”-সাল ২০১৫ তে, অভিনয়েঃ নায়েম, নওশিন, টয়া। “বাক বাকুম ভালবাসা”-সাল ২০১৬ তে, অভিনয়েঃ আফরান নিশো।, সানজিদা প্রীতি। এবং “দ্যা জার্নি”-সাল ২০১৬ তে। সপ্ন যাবে বাড়ি ( ২০১৬) সিয়াম, টয়া।

সর্বমোট ২০ টার মত সিঙ্গেল নাটক।

ক্লোজআপ কাছে আসার গল্প নিয়ে তাদের নির্মিত নাটকগুলো হচ্ছে-

“পেন্সিলে আঁকা ভালোবাসা”-সাল ২০১৬ তে, অভিনয়েঃ শখ এবং নিলয়। “মেঘ এনেছি ভেজা”-সাল ২০১৭ তে, অভিনয়েঃ সিয়াম, সাবিলা। আর এইবারের ভালবাসা দিবসে আসছে তাদের নির্মিত কাছে আসার গল্প নিয়ে নতুন নাটক “তবুও ভালবাসি”।

‘তবুও ভালোবাসি’ নাটকের গল্প লিখেছেন এ কে এম মাহফুজুল আলম অনিক। দুই তরুণ-তরুণীর ভালোবাসার গল্প উঠে আসবে এতে। আগামী ১৪ ফেব্রুয়ারি রাত ৮টা ৪৫ মিনিটে বাংলাভিশনের পর্দায় প্রচারিত হবে কাছে আসার এই গল্প।

“বিগ ফিশ ইন্টারটেইনমেন্ট” প্রথম অনলাইন সিরিজ “থার্ড বেল সাইন আপ”-সাল ২০১৫ তে নির্মান করেন।

এছাড়াও তাদের নির্মিত বিজ্ঞাপনগুলোর মধ্যে রয়েছে জনপ্রিয় ব্র্যান্ড- গ্রামীনফোন, বাংলালিংক, এয়ারটেল, লাইফবয়, পিওরইট,ডেটল, আহমেদ সস, এলজি ইকো প্লাস, টিভিএস, ভিট, ম্যাটাডর, বিপিএল, টিকে গ্রুপ, পুষ্টি ডালডা, নর, ব্যাট এবং ফ্রেশ।

মিউজিক ভিডিও এর মধ্যে রয়েছে জনপ্রিয় ব্যান্ড চিরকুটের গাওয়া “মন সুন্দর যার, সে রাখে দেশ পরিষ্কার”-পরিচ্ছন্ন বাংলাদেশের উপর ও “ঘন্টা বাজে”- মেটাডর স্কুল ইকুপমেন্টসের উপর।

বাংলাদেশ মিডিয়া জগতকে নতুন ভাবে তরুণ প্রজন্মের কাছে উপস্থাপন করার লক্ষ্যে কাজ করে যাচ্ছে “বিগ ফিশ ইন্টারটেইনমেন্ট” তাদের এই কাজ সমাদৃত হোক সকলের কাছে এই শুভ কামনায়।

হুতুমপেঁচা’র নিজস্ব প্রতিবেদন।