মুক্তধারা

সংখ্যাতত্ত্ব অনুযায়ী উত্থান পতনের ২০১৮ সাল

সংখ্যাতত্ত্ব অনুযায়ী কেমন যাবে ২০১৮ সাল আসুন জেনে নেওয়া যাক-

মেষ (২১মার্চ-২০এপ্রিল)
২১০৮ সাল আপনার জন্য সংখ্যাতত্ত্বের হিসাবে কঠিন একটি বছর। আপনার ব্যাবসায়িক কাজে টাকার যোগ ভাল অর্থাৎ এই বছরে অর্থভাগ্য ভাল আপনার। প্রেমের ব্যাপারে সতর্কতা অবলম্বন করুন। ভ্রমণ এবং স্বাস্থ্য ভাল যাবে।

বৃষ (২১ এপ্রিল-২১মে)
বৃষের জন্যে এই বছর পুরোটাই সৌভাগ্যর। সঙ্খ্যাতত্ব অনুযায়ী সফলতা তাদের সামনেই উপস্থিত। টাকা স্বাস্থ্য অত্যন্ত শুভ কিন্তু প্রেমের ব্যাপারে তাদের সতর্ক এবং সচেতন থাকতে হবে এই বছরে। নিজের উপরে আস্থা থাকলে বৃষ তাঁর সকল বাধা অতিক্রম ক্রয়তে পারবেন।

মিথুন (২২মে-২১জুন)
মিথুন যেন এই বছরের জন্যেই অপেক্ষা করছেন বহুকাল ধরে, আসলেই এই বছরে শুধু অর্থভাগ্য না আপনার পারিবারিক, স্বাস্থ্য এবং অন্যান্য সকল কিছুতেই শুভ যোগ আছে। অর্থ আয়ের অনেক পথ এই বছর খুলে যাবে আপনার জন্য। পুরনো সম্পর্কগুলো আবার নতুন করে ফিরে পাবেন। আপানার এই বছরটি এতটাই ভাল যাবে যে আপনাকে অন্যরা হিংসা করতে শুরু করবে প্রথম দিন থেকেই।

কর্কট (২২জুন-২২জুলাই)
২০১৮ সালে আপনার জীবনে নতুন কিছু শুরু হতে যাচ্ছে। হয়তবা নতুন প্রেম, বা শিশুর আগমন অথবা নতুন চাকরী বা ব্যবসা। যে কোন কিছুই আপনার জীবনে নতুন করে এই বছরে শুরু হবেই। তবে স্বাস্থ এর ব্যাপারে যত্নশীল থাকতেই হবে এবার। এই বছরে ভালবাসাকে আঁকড়ে ধরে থাকুন তাহলেই সফলতার দেখা পাবেন।

সিংহ (২৩জুলাই-২৩অগাস্ট)
২০১৮ সালে সিংহ রাশির জন্য অত্যন্ত ভাল। তারা সবথেকে সৌভাগ্যবান এই বছরে, কারণ তারা যেটাই ট্রাই করবে সেটাতেই তারা সফলতা পাবেন। সুতরনাগ এখনই উচিত তাদের জীবনের গুরুত্বপুর্ন স্বিধান্তগুলো এই বছরেই নিয়ে ফেলা। শুধু যেই জিনিষটার ভাগ্য এইবার তাদের পক্ষে না তা হচ্ছে ভালবাসা বা ভালবাসার মানুষ।

কন্যা (২৪অগাষ্ট-২৩সেপ্টেম্বর)
কন্যার জন্য পুরোই উত্থান পতনের সাল এইটা। যেমন উপরে উঠবেন ঠিক তেমন সজোরেই নিচে পতিত হবেন। আর এই জন্য নেগেটিভিটি বাদ দিয়ে ভাল থাকার চেষ্টা করুন। পরিবারের সাথে সময়টা এই বছর তাদের ভাল যাবে।

তুলা (২৪সেপ্টেম্বর-২৩অক্টোবর)
তুলা এই বছরের নানাবিধ ঝামেলার সম্মুখীন হবেন। কেও হয়ত অর্থ্যভাগ্যে জটিলতা দেখবেন কেও হয়ত স্বাস্থ নিয়ে দুশ্চিন্তা করবেন। আপানর জন্যে প্রেম –ভালবাসা এই বছরে তেমন ভাল না অনেক সমস্যা এখানেও দেখতে হতে হবে। তবে চিন্তা করার কোন কারণ নাই সমস্যাগুলো কোনটাই খুব বেশী দির্ঘস্থায়ী হবে না।

বৃশ্চিক (২৪অক্টোবর-২২নভেম্বর)
বৃশ্চিক ইচ্ছা করলে এই বছরে একটা বিরতি নিতে পারেন। এইবছরে তেমন উল্লেখ্যযোগ্য কোন কিছু হবে না পানার জীবনে যেমন করে যাচ্ছে সেভাবেই যেতে থাকবে। কোন প্রকারে অর্থভাগ্য, স্বাস্থ্য, প্রেম-ভালবাসায় পরিবর্তন আসবে বলে দেখা যাচ্ছে না যেমন আগে ছিল ঠিক সেরকমই থাকবে এই বছর।

ধনু (২৩নভেম্বর-২১ডিসেম্বর)
ধুনদের উচিত এই বছরে তাদের কে খুঁজে বের করা যাদের কে সে বিশ্বাস করতে পারে এবং যাদের কে সে বিশ্বাস করতে পারে না। এই বছরে বিশ্বাসভাজন মানুষের দেখা পাওয়া তাঁর জন্য অসম্ভব। তবে ধর্য্য রাখুন আস্তে আস্তে আপনি ভাল সময়ের দেখা পাবেন।

মকর (২২ডিসেম্বর-২০জানুয়ারী)
মকরদের জন্য এই বছরে ভালবাসা এবং প্রেম এর জন্যে অনেক ঝামেলাপুর্ন হবে। তারা প্রেম-ভালবাসায় তেমন সফলতা না পেলেও কাজের ক্ষেত্রে সফলতা পাবে। নিজের ভালবাসার মানুষের সাথে ঝামেলা লেগেই থাকবে অনেকে আবার পুরনো ভালবাসার মানুষের খোঁজ করবেন এই বছরে। তবে দৃঢ়তার সাথে ২০১৮ সালে থাকলে অনেকটাই ভাল যাবে তাদের এই বছরটি।

কুম্ভ (২১জানুয়ারী-১৮ফেব্রুয়ারী)
কুম্ভের জন্য বছরটি কঠিন। অনেককিছুই জীবন থেকে হারিয়ে যাবে এইবছরে। অনেক বাধার সম্মুখীন হতে হবে। এরথেকে পরিবর্তনের জন্য কাজে বিরতি দিয়ে আবার নতুন করে শুরু করতে পারেন। প্রেম- ভালবাসায় তিক্ততা এসে পরবে।

মীন (১৯ফেব্রুয়ারী-২০মার্চ)
শান্তভাবেই যাবে এই বছরটি আপনার। তেমন অযাচিত বড় কোন ঘটনা ঘটবে না আবার কোন খারাপ কিছুই হবে না। এই বছরে আপনার জীবনে উল্লেখ্যযোগ্য কিছুই থাকবে না।