হুতুমপেঁচা বলছি

মেয়েদের জন্য কিছু গুরুত্বপূর্ণ মোবাইলে এপ্পস

মেয়েদের জন্য কিছু গুরুত্বপূর্ণ মোবাইলে এপ্পস নিয়ে বলবো, যা প্রতিটি মেয়েদের জানা উচিত। যারা এনরোয়েড মোবাইল ব্যবহার করেন তারা অবশ্যই এই এপ্পস গুলো আজ থেকে ব্যবহার করবেন নিজেদের উপকারের জন্য।

Truecaller – unknown কোন নাম্বার থেকে ফোন আসলে কলারের নাম দেখাবে।(অবশ্যই ইন্টারনেট কানেকশন থাকতে হবে)।

Call Recorder – এই automatic call recorder টা থাকা অত্যন্ত ভাল কারণ আপনার প্রতিটি কল রেকর্ড থাকবে যারাই আপনার সাথে আজেবাজে বা খারাপ কথা বলবে পরিচিত / অপরিচিত জন , তাদের নামে কেস ফাইল করতে বা তাদের কে সাবধান করতে এই কল রেকর্ডার অপশন খুব ভাল কাজ করে। ব্যক্তিগত একটা কথা শেয়ার করি আমাকে আমার প্রাক্তন অফিসের একজন বিবাহিত ডাক্তার বেশ ঝামেলা করতেন, আমি তার কিছু কল রেকর্ড করে তাকে ইমেল করে পাঠাই দেই এবং জানাইদেই এইটা তার বউকে দিয়ে দিবো। ফলাফল সে এরপর আমাকে সম্মান দিয়ে কথা বলতেন।

Flo: Smart Period Tracker -আমাদের যাদের মাসিক মনে থাকে না বা সমস্যা হয় তারা এই এপ্পস্টা ডাওনলোড করে নিতে পারেন, নিজেদের ইনফো দিয়ে রাখলে এই এপ্পস আপনাকে রিমাইন্ড করে দিবে আপনার পিরিয়ডের দিন কবে এবং এছাড়াও যারা “মা” হতে চাচ্ছেন তাদের জন্যও এই এপ্পস্টা অত্যন্ত কার্যকর। আর এছাড়াও পিরিয়ড সার্কেলের সমস্যা , ডায়েট চার্ট ইত্যাদিও এখানে দেয়া আছে। আমার মতে এটা মেয়েদের জন্য একটি কার্যকরি এপ্পস।

হুতুমপেঁচা এর সাথেই থাকুন। আপানদের জন্য আরো ভাল এবং তথ্যপুর্ন ব্যবহার উপযোগী এপ্পস নিয়ে আরেকদিন হাজির হব।

হুতুমপেঁচা বলছি…..